ডেস্ক নিউজ
প্রকাশিত: ১৪/০৪/২০২৪ ৭:০৫ পিএম

শরীয়তপুরে অটোভ্যান গাড়ি খাদে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার (১৪ এপ্রিল) দুপুরে জেলা সদরের চিকন্দি এলাকার চিকন্দি-গঙ্গানগর সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিরব মাদবর চিকন্দী ইউনিয়নের আবুড়া গ্ৰামের ইসহাক মাদবরের ছেলে। এঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। আহতদের শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার ছিলো নিরব মাদবরের বোনের মেয়ের বিয়ে। সেই বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে ব্যাটারিচালিত অটোভ্যানে করে পরিবারের সদস্যদের সঙ্গে নিজ বাড়ি আবুড়া হতে জাজিরা উপজেলার গঙ্গানগর এলাকায় যাচ্ছিলো নিরব। তারা চর চিকন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আসলে তাদের বহনকারী ভ্যানকে অপর একটি ভ্যান ওভারটেক করতে গিয়ে খাদে পড়ে যায় তাদের ভ্যানটি। এতে গুরুতর আহত হয় নিরব সহ আরও ৫ জন। পরে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে জানতে চাইলে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহম্মেদ বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবার অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মতামত

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযান পরিচালিত এলাকায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালিত রুমা,রোয়াংছড়ি ও থানচি এলাকায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করছে বান্দরবান জেলা প্রশাসন। ...

বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ...